দুঃখ আমার বাসর রাতের পালঙ্ক
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৭-০৪-২০২৪

আমি এসেছি দুঃখকে আলিঙ্গন করতে।আমার ভাগ্য খাতায় এমন কিছু লেখা নেই যা দিয়ে এই দুঃখকে " বামহাত" বলা যায়।

কখনও যদি আমার কথা মনে পড়ে যায় তাহলে একটি কাঠের মূর্তি বানিয়ে তার মুখের উপর এক কলসী পানি ঢেলে দিও।তারপর সেই কলসীর পানি দিয়ে তোমরা মুখ মোছ।

তোমাদের আমি চিরকাল মনের কলামে গেঁথে রাখব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।